আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে ভূমিহীন ও গৃহহীন আরো ৪৪ পরিবার পেল নতুন ঘর

বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর বেলাবতে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায় (২য় ধাপে) ৪৪ টি উপকারভোগীর পরিবারের মাঝে জমির দলিল সহ ঘর উপহার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই)প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালে যুক্ত থেকে উক্ত ঘরের দলিল হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলা নির্বাচন অফিসার শেখ মোহাম্মদ আদিলের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ইবেন,বেলাব উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান ভূঁইয়া জাহাঙ্গীর, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা সহকারি কমিশনার ভূমি শাহীনুর আক্তার, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী সাফিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপকার ভোগীগন ।

সারাদেশে এ পর্যায় ২৬ হাজার ২ শত উনত্রিশটি পরিবারকে ঘর উপহার দেওয়া হয়েছে। এ পর্যন্ত বেলাব উপজেলা ১৭০ টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ২ কক্ষ বিশিষ্ট বারান্দা সহ একটি আধাঁ পাকা ঘর, স্যানিটেশনের সুব্যবস্থা, বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা এবং বিদ্যুৎ সংযোগ প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়া হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...